আওর এক লাশ উঠাইয়ে আওর ইতিহাস মেঁ দর্জ কর দিজিয়ে - বাংলার মুসলিম

Breaking

বাংলার মুসলিম

আমরা গর্বিত-দেশপ্রেমী-ভারতীয়-বাঙ্গালী মুসলমান

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, June 30, 2017

আওর এক লাশ উঠাইয়ে আওর ইতিহাস মেঁ দর্জ কর দিজিয়ে

তাহা আলি খান ঃ আর একটা লাশ, নিন 28 জন হয়ে গেল। তুলুন কাঁধে জানাযা পড়ে দিন। এই লাশকে কাঁধে তুলুন আর ইতিহাসে নথিভুক্ত করুন যে এই দেশ ততোদিন পর্যন্ত সহিষ্ঞু ছিলো, যতোদিন পর্যন্ত সঙ্ঘী থেকে লালিত-পালিত জানোয়াররুপী মানুষেরা শাসনে ছিল না। ক্ষমতায় আসার সঙ্গে সঙ্গে এই দেশে ভয়ঙ্কর সন্ত্রাসের পরিবেশের সৃষ্টি হয়, যার নাম দেওয়া হয় "বিজেপি আতঙ্কবাদ"।

গিরিডির দেভরী থানার অন্তর্গত বরভাদ গ্রামের এক ব্যক্তি তিন মাস পূর্বে একটি গরু কিনেছিলেন। হঠাৎ গরুটি অসুস্থ হয়ে পড়ে, ডাক্তার দেখানো হয়, কিন্তু গরুটি মারা যায়। গ্রামের দলিতদের 1000/- টাকা মজুরি দিয়ে মৃত গরুটিকে ভাগাড়ে ফেলে আসা হয়। আর সঙ্ঘীরা তার ফায়দা তুললো, মৃত গরুর মাথা এবং চার পা কেটে দিয়ে প্রচার করলো- 'গাইকে নির্মম ভাবে হত্যা করে একটি সম্প্রদায় ফেলে দিয়ে গেছে।' আর এই অপবাদে এক "খুনি ভীড়" এক বয়স্ক ব্যক্তিকে পিটিয়ে পিটিয়ে হত্যা করে দিল।
মোল্লাগণ চুপ করেই থাকুন, ঘরের ভিতরে জড়সড় হয়ে বসে থাকুন আর নিজে নম্বর কখন আসবে তার প্রহর গুনুন। এই সঙ্ঘীরা বেছে বেছে মারবে মুসলিমদের। সঙ্ঘের সবচেয়ে বড় সন্ত্রাসবাদী মোহন ভাগবত প্রথমেই ঘোষণা করে দিয়েছেন 2030 সালের মধ্যে 'মুসলিম মুক্ত ভারত' করবেন। আর সেই ভারতে কেবলমাত্র সঙ্ঘীদের রাজত্ব হবে। আর তাদের অবৈধ সংগঠনের সেনারা সিরিয়া থেকেও ভয়ঙ্কর নরসংহার করবে মোল্লাদের।
কিন্তু মোল্লাগণ আপনারা চুপ করেই থাকুন, আর কুত্তা থেকেও খারাব মৃত্যূর জন্য প্রস্তুত থাকুন। সারা বিশ্বের মধ্যে সবচেয়ে বেশী বুছদিল, ডরফোক, এবং কায়র হিন্দুস্থানী মুসলিমই, যারা প্রায় প্রতিদিন সঙ্ঘী শুয়ারদের হাতে মার খেয়ে বুছদিল, কায়রের মতো মরছেন।
আরে যদি মরতেই হয় তবে বাহাদুরের মতো মরুন, লড়ে মরুন, যারা আপনার উপর অন্যায়-অত্যাচার করছে তাকে শেষ করে মরুন।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here